মুন্সীগঞ্জে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত : সমঝোতা বৈঠক:ফয়সালা ছাড়াই বৈঠক শেষ:অতঃপর সংঘর্ষ-নিহত ১,আহত ১০

বিএনপি নিউজ টোয়েন্টিফোর ডটকম,মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের দয়াহাটা গ্রামে শনিবার রাতে যুবদলের দুপক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছে। আহত অন্তত ১০ জন।
নিহত আক্তার হোসেন (৩৩) শ্রীনগর উপজেলার দয়াহাটা গ্রামের মৃত আমজাত হোসেনের ছেলে। গুরুতর আহত অবস্থায় তাকে রাজধানীর মিটফোর্ড হাসপাতালে আনা হলে রাত ১০টার দিকে তিনি মারা যান। আহতদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও মিটফোর্ড হাসপাতালসহ বেসরকারি কয়েকটি হাসপাতালে ভর্তি করা হয়।  নিহতের লাশ মিটফোর্ড হাসপাতাল মর্গে রয়েছে। আহতদের মধ্যে নিহতের ভাই সাগরও (৩০) রয়েছেন। মুন্সীগঞ্জের সহকারী পুলিশ সুপার সাইফুল ইসলাম সংঘর্ষ ও নিহতের খবর নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‍”এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।”
শ্রীনগর থানার ওসি মিজানুর রহমান রাত সাড়ে ১২টায় বলেন, “যুবদলের বিবাদমান মো. সায়েমের (যুবদলের শ্রীনগর ইউপি সভাপতি) পক্ষ ও ইকবাল মাহমুদ আকাশের (যুবদলের ইউনিয়ন নেতা) পক্ষের কর্মীদের মধ্যে এ সংঘর্ষ হয়।” সংঘর্ষের সময় এলোপাতারি চাপাতি, দা, ছোরাসহ ধারালো অস্ত্র ব্যবহার করা হয়।
পুলিশ জানায়, সায়েমের পক্ষের এক বখাটে আকাশের পক্ষের এক নিকট আত্মীয় স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করেছিল। এতে এই ছাত্রীর স্কুল যাওয়া বন্ধ হয়ে যায়। এই ঘটনায় শ্রীনগর থানায় সাধারণ ডায়েরি করা হয়। পরে শনিবার দুপুরে শ্রীনগর ওসির কামড়ায় শ্রীনগর ইউপি চেয়ারম্যান বারেক ব্যাপারীর উপস্থিতিতে সমঝোতা বৈঠকে বসেন। কিন্তু ফয়সালা ছাড়াই বৈঠক শেষ হয়। পরে এলাকায় ফিরে গিয়ে রাতে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে।

 

Free Web Hosting