মাহমুদুর রহমান সরকারের ভারতপ্রীতির কারণে দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব হুমকির সম্মুখীন

বিএনপি নিউজ টোয়েন্টিফোর ডটকম,নবীগঞ্জ-হবিগঞ্জ: দৈনিক আমার দেশ সম্পাদক প্রকৌশলী মাহমুদুর রহমান বলেছেন, সরকার দেশে লুটপাটের রাজনীতি শুরু করেছে। তারা দুর্নীতির মাধ্যমে দেশকে জিম্মি করে রেখেছে। বিরোধী দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রাণী করছে। তিনি বলেন, সরকারের ভারতপ্রীতির কারণে দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব আজ হুমকির সম্মুখীন। বাংলাদেশের ভূমি ভারতের হাতে তুলে দেয়া হচ্ছে। সাংবাদিকদেরকে নির্যাতন করে পেশাজীবি মানুষের অধিকার হরণ করছে। দেশের আলেম-ওলামাকে নির্যাতন করা হচ্ছে। তাদের হাতে দেশের কোনকিছুই নিরাপদ নয়। সরকারের জুলুম অত্যাচারের বিরুদ্ধে দেশবাসীকে রুখে দাঁড়াতে হবে।
তিনি গতকাল শুক্রবার বিকেলে ঢাকা থেকে সিলেট যাওয়ার পথে বাহুবল উপজেলার মিরপুরে জেলা কলেজ শিক সমিতি ও স্থানীয় সাংবাদিকদের উদ্যোগে আয়োজিত পথসভায় বক্তৃতাকালে উপরোক্ত কথা বলেন। এ সময় তার সফরসঙ্গী ছিলেন বাংলাদেশ শিক কর্মচারী ঐক্যজোটের চেয়ারম্যান অধ্য সেলিম ভূইয়া, আমার দেশের বিশেষ প্রতিনিধি অলিউল­াহ নোমানসহ বিভিন্ন রাজনৈতিক ও সাংবাদিক নেতৃবৃন্দ। এতে উপস্থিত ছিলেন বাহুবল-নবীগঞ্জের সংসদ সদস্য আলহাজ্ব শেখ সুজাত মিয়া, বাহুবল থানা বিএনপি’র সভাপতি আলহাজ্ব আকদ্দছ মিয়া বাবুল, সাপ্তাহিক তরফ বার্তার সম্পাদক অধ্য ফার“ক উদ্দিন চৌধুরী, শিক-কর্মচারী ঐক্যজোটের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সঈদ উদ্দিন ডিগ্রী কলেজের ভাইস প্রিন্সিপাল মোজাম্মেল হক তালুকদার, জেলা আহব্বায়ক হাজী এনামুল হক, মিরপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক আব্দুর রব, হাফিজপুর মহিলা মাদ্রাসার সুপার মাওলানা আবু তয়্যিব মোঃ নজিব, মিরপুর দাখিল মাদ্রাসার সুপার হাফেজ আলাউদ্দিন, প্রভাষক আইয়ুব আলী, চুনার“ঘাট হাইস্কুল এন্ড কলেজের শিকবৃন্দ ও স্থানীয় সাংবাদিকবৃন্দ।
উল্লেখ্য, প্রকৌশলী মাহমুদুর রহমান আমরা সীমান্তবাসীর উদ্যোগে সিলেট আলীয়া মাদ্রাসা মাঠ থেকে জাফলং অভিমুখে আজকের লংমার্চে নেতৃত্ব দেবেন। আজ বিকাল ৩টায় জাফলং হাইস্কুল ময়দানে জনসভায় তিনি প্রধান অতিথির বক্তব্য রাখবেন।

 

Free Web Hosting